কুমিল্লায় দৈনিক আজকের জীবন পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

স্টাফ রিপোর্টার।।
নানা কর্মসূচী পালনের মধ্যদিয়ে কুমিল্লায় দৈনিক আজকের জীবন পত্রিকার ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকালে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কোককাটার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মোঃ লুৎফুর রহমান। প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক আজকের জীবন পত্রিকার জেলা প্রতিনিধি নেকবর হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ। দৈনিক আজকের জীবন পত্রিকার সফলতা ও শুভ কামনা করে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাব পত্রিকার কুমিল্লা জেলা ষ্টাফ রিপোর্টার সাদিক মামুন, কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি একাত্তর টিভির স্টাফ রিপোর্টার কাজী এনামুল হক ফারুক, দৈনিক সমাজকণ্ঠ পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন চাষী, দৈনিক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক জসিম উদ্দিন কনক, দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার সম্পাদক ইমজিয়াজ আহমেদ জিতু, কুমিল্লা প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক বাহার রায়হান, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি আবদুর রহমান, নবাব ফয়জুন্নেছা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আজাদ সরকার লিটন, পেশাজীবী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল রানা।

সত্যপ্রকাশে আপনহীন এই প্রত্যয় নিয়ে পত্রিকার সম্পাদক ও প্রকাশক কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার কৃতিসন্তান সফিকুর রহমান এই পত্রিকাটি ২৩বছর আগে ঢাকা থেকে প্রকাশনা শুরু করেছেন। এই পত্রিকাটি সবসময় সত্য ও বস্তুনিষ্ট সাহসী সংবাদ প্রকাশ করে বেশ প্রশংসা অর্জন করেছে বলে মন্তব্য করেছেন বক্তারা। বক্তরা এই পত্রিকাটির সফলতা কামনা করেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন কুমিল্লা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ওমর ফারুকী তাপস। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ইসলামিক লেখক কলামিষ্ট জাহাঙ্গীর আলম জাবির।

পরে অতিথিগণ প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক মাহফুজ নান্টু, সাংবাদিক এমদাদুল হক সোহাগ, সাংবাদিক সুমন কবীর ভূইয়া, সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমন, সাংবাদিক মনোয়ার হোসেন, ফটো সাংবাদিক এন কে রিপন, সাংবাদিক অমিত মজুমদার, সাংবাদিক মাইনুল হক স্বপন, সাংবাদিক এম রজ্জব আলী, সাংবাদিক মহিউদ্দিন ভুইয়া, সাংবাদিক রবিউল বাশার খান, সাংবাদিক রাজিব সাহা, সাংবাদিক ও কলামিষ্ট আবদুল আউয়াল, ফটো সাংবাদিক মোঃ শাফি, সাংবাদিক আয়েশা আক্তার, সাংবাদিক ফেরদৌস আলম মিঠু, সাংবাদিক শাহিন আলম, ফটো সাংবাদিক মোতালেব হোসেন, সাংবাদিক সোহিবুল ইসলাম সোহাগ, সাংবাদিক শাহ ইমরান, ফটো সাংবাদিক সুমন চিশতি, সাংবাদিক আবদুর রহমান সাইদ, দৈনিক আজকের জীবন পত্রিকার মহানগর প্রতিনিধি মজিবুর রহমান, সমাজ সেবক আনোয়ার হোসেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page